মতলব পৌরসভার প্যানেল মেয়রের বিরুদ্ধে আ’লীগ নেতার জিডি

মতলব দক্ষিণ প্রতিবেদক :

মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ মিয়াজীর বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় জিডি করেছেন পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জহিরুল ইসলাম হাজরা। গত ৭ মার্চ ওই আ’লীগ নেতা থানায় হাজির হয়ে এই জিডি করেন (জিডি নং ২৮৪)।

জানা যায়, গত ৪ মার্চ মতলব পৌরসভায় মুন্সিরহাট বাজারের ইজারার টেন্ডার প্রদানকে কেন্দ্র করে আ’লীগ নেতা জহিরুল ইসলাম হাজরাকে পৌর প্যানেল আবুল বাশার পারভেজ ও তার ভাই উজ্জ্বল মিয়াজী, আলম বাদশা এবং পিতা জহির মিয়াজী গতিরোধ করে মারধর এবং সঙ্গে থাকা কাগজপত্র ছিঁড়ে ফেলে। এই ঘটনার পর তারা বিভিন্নভাবে জহিরুল ইসলাম হাজরাকে হুমকি প্রদান করে আসছে।

জিডির বিষয়ে জহিরুল ইসলাম হাজরা বলেন, আমি স্থানীয় লোকজনকে সাথে নিয়ে মুন্সিরহাট বাজারের ইজারার টেন্ডার জমা দিতে গেলে তারা আমার উপর উদ্দেশ্যমূলকভাবে হামলা করে এবং পারভেজ নিজকে লাঠিয়াল ও গুন্ডা হিসেবে দাবী করে হুমকি প্রদান করে।

প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ বলেন, আমি ওই টেন্ডার কমিটির আহবায়ক ছিলাম। নিয়মভাবে সকলেই টেন্ডার দেওয়ার অধিকার রাখে। কিন্তু মুন্সিরহাটের বাজার নিয়ে একটি পক্ষ অন্য একটি পক্ষকে টেন্ডার জমা প্রদানে বাধা দেওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বাকবিতন্ড বাধে। সেই বাকবিতন্ড ঘটনা একটি পক্ষ আমার সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা তথ্য ছড়াচ্ছে।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, ওই দিন টেন্ডার জমা প্রদানকে কেন্দ্র করে অনাকাঙ্খিত ঘটনা ঘটে। ওই বাজারের টেন্ডার বাতিল করে দ্বিতীয় ও তৃতীয় ধাপে দর আহ্বান করা হয়েছে।

থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, এই নিয়ে জিডি হয়েছে এবং বিষয়টি তদন্তনাধীন রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *