মতলব পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বি এম আজাদ জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেছেন,জনগনের দেয়া অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন। ২৩ মার্চ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে চট্রগ্রাম সার্কিট হাউসে মতলব পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এ কথা বলেন।

জনগণ আপনাদেরকে নির্বাচিত করে যে আমানত রেখেছে তা সুরক্ষা করা প্রত্যেক জনপ্রতিনিধি নৈতিক দায়িত্ব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকারের উন্নয়ন মূলক কাজ করবেন। মনে রাখতে হবে জনগণ আপনাকে ৫ বছরের কন্য এলাকার গরীব থেকে শুরু করে বৃত্ববানদের সেবামুলক কাজ করার জন্য নির্বাচিত করেছেন।এ ৫ বছরের কর্মকান্ডই আপনাকে আগামি দিনে এগিয়ে নিবে।তাই নিজের,এবং পরিবারের ও আত্বীয় স্বজনদের স্বার্থের চেয়ে এলাকার গরীব,অসহায় মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করবেন।

শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপ পরিচালক মোঃ দেলোয়ার হোসেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে মতলব পৌরসভা, শাহরস্তী পৌরসভাসহ আরো ৬ টি পৌরসভা এবং একটি উপজেলা পরিষদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ।

মতলব পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলররা হলেন- মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন।সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডে মরিয়ম ইসলাম শিখা,৪,৫ ও ৬ নং ওয়ার্ডে জেহরা খাতুন,৭,৮ ও ৯ নং ওয়ার্ডে মাইরিন সুলতানা।

সাধারণ ওয়ার্ড ১নং আবুল বাশার পারভেজ মিয়াজী, ২ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা লিয়াকত আলী সরকার, ৩ নং ওয়ার্ডে মোঃ সারোয়ার সরকার লিখন, ৪ নং ওয়ার্ডে আনিছুর রহমান আনু, ৫ নং ওয়ার্ডে মেঃ ওয়াজ উদ্দিন প্রধান, ৬ নং ওয়ার্ডে মোঃ সাইফুল ইসলাম মোহন, ৭ নং ওয়ার্ডে পিন্টু সাহা, ৮ নং ওয়ার্ডে মামুন চৌধুরী বুলবুল ও ৯ নং ওয়ার্ডে মোঃ আব্দুল হাই বকাউল।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *