মতলব প্রেসক্লাবের ঐতিহ্য ধরে রাখতে আমার সর্বাত্বক সহযোগিতা থাকবে:এমপি রুহুল

মতলব প্রতিনিধি:

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, মতলব প্রেসক্লাবের ঐতিহ্য ধরে রাখতে আমার পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা থাকবে।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার আওয়ামী লীগসহ অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের শুভেচ্ছা বিনিময় শেযে মতলব প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময়সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন,সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকদের মাধ্যমে মানুষ ঘরে বসেই পাচ্ছে সারা বিশ্বের সংবাদ। নিজেদের জীবন বাজী রেখে একজন সাংবাদিক তার সঠিক দায়িত্ব পালন করে থাকে।বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করাই প্রকৃত সাংবাদিকদের কাজ।

নিজেদের মধ্যে কোন বিবেদ সৃষ্টি না করে ঐক্য ধরে রাখার পাশাপাশি সামাজিক মর্যাদা অর্জন করতে হবে। সাংবাদিকদের এ মহান পেশা যেন কিছু সংখ্যক ব্যক্তির কারণে কুলষিত না হয় সেদিকে শতর্ক থাকতে হবে।মতলব প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন অচীরেই দেখতে পাবে।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো মতলব প্রেসক্লাবের সাংবাদিকদের লেখনির মাধ্যমে জনগনের কাছে পৌঁছে দিতে হবে।

২ আগস্ট রবিবার বিকালে নাউরি গ্রামের নিজ বাড়ীতে এক প্রাণবন্ত পরিবেশে সাংবাদিকদের সাথে একথাগুলো বলেন।

এ সময় মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ,আওয়ামী লীগ নেতা তাফাজ্জল হোসেনসহ মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ইকবাল হোসেন,সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন,সহসভাপতি নিমাই ঘোষ সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক,দপ্তর সম্পাদক এমএ মান্নান খান,অর্থ সম্পাদক পলাশ রায়,ক্রীড়া সম্পাদক মোছাচ্ছের পাটওয়ারী,ক্লাবের সদস্য লোকমান হাবীব এবং সাংবাদিক আবু সাযেম মাস্টার,সমীর ভট্টাচার্য বলু,আশরাফুল জাহান শাওলিন,সাম্মির হোসেন,ফয়সাল খন্দকার,ইমরান নাজিরসহ বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: