মধুসূধন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা হয়েছে। ১৮ আগস্ট রাত আনুমানিক ৩টার সময় এই চুরির ঘটনা ঘটে। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা গেছে মুখে কাপড় বেঁধে সিসি ক্যামেরা কাপড় দিয়ে ঢেকে দিয়ে চুরি করেছে এক যুবক।

চুরির ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় এজহার ভুক্ত করা হয়েছে। খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ির এসআই পলাশ বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেষ চন্দ্র দাস জানান, আমাদের বিদ্যালয়ের নিচতলায় মর্নিং শিফটে রিভার সাইড কিন্ডার গার্টেনের ক্লাশ চলে। তাদের আয়া স্কুলে এসে দরোজা ভাঙ্গা দেখতে পেয়ে বিষয়টি তাৎক্ষণিক আমাকে জানায়। বিদ্যালয় বন্ধ থাকার আমরা বাড়িতে ছিলাম। খবর পেয়ে সাথে সাথে আমি এবং অন্যান্য শিক্ষকরা স্কুলে ছুটে আসি। স্কুলের এসে দেখতে পাই আমার অফিস কক্ষের সকল আলমারি খোলা, এবং প্রয়োজনীয় কাগজপত্র তছনছ অবস্থায় পড়ে রয়েছে। চোর শিক্ষক রুমের টয়লেটের ভেন্টিলেটার দিয়ে ভেতরে প্রবেশ করে।

সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজে দেখা যায়, সে কৌশলে কাপড় দিয়ে তার মুখ ঢেকে শিক্ষকদের অফিসরুমের সিসি ক্যামেরাটি প্রথমে কাপড় দিয়ে ঢেকে দেয়। চোর সবগুলো আলমারি এবং টেবিলের ড্রয়ার খুলে প্রায় ৫০ হাজারের অধিক টাকা নিয়ে যায়। এরমধ্যে বিদ্যালয়ের সততা ষ্টোরে টাক ও শ্রেণি শিক্ষকদের টাকাও ছিলো।

তিনি আরও জানান, বিদ্যালয়ের ইতিহাসে এই ধরনের বড় চুরির ঘটনা এটিই প্রথম। সিসি ক্যামেরা থাকার পরেও এই ঘটনায় শিক্ষকদের মাঝে আতংঙ্ক বিরাজ করছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *