মহানবী (সা.)কে অবমাননার প্রতিবাদে মতলব উত্তরে মানববন্ধন

মতলব উত্তর ব্যুরো :

বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী (সাঃ) ও আয়েশা (রাঃ) কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মতলব উত্তর উপজেলা শাখা।

শুক্রবার (১০জুন) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারস্থ ‘মতলব উত্তর প্রেসক্লাব’ চত্বর থেকে বিক্ষোভ শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা এলাকা হয়ে ছেংগারচর বাজারের চোরাস্তায় এসে সমাবেশের মাধ্যমে মানববন্ধন শেষ হয়।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান মো. শহীদ উল্লাহ প্রধানের সভাপতিত্বে ও ছেংগারচর পৌর শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ মো. এমদাদুল হক মানিকের পরিচালনায় বক্তব্য দেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ছেংগারচর পৌর শাখার সভাপতি আবদুল মালেক খান, ছেংগারচর বাজার কারিমীয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আতাউল্লাহ মহসিন।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক কবি নূর মোহাম্মদ খান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সুমন আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক ই এম আই গাজ্জালী, সাহিত্য পরিষদের সভাপতি কবি আশিক সাঈদ, মানবাধিকার কর্মী ডা.কাউসার মেহেদী, মো.আফজাল খান,আলম শামসুজ্জামান,আব্দুল বাতেন ফরাজী, আবুল হাসেম কুটুম, মাজহারুল ইসলাম সোহেল প্রমুখ।

বক্তারা বলেন, ধর্মপ্রান মসুলমানরা মহানবী (সাঃ)কে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অপমান তারা কখনোই বরদাশত করবেন না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ)কে নিয়ে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার অবমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে। আমরা ঘৃণাভরে তাদের বক্তব্যের নিন্দা জানাচ্ছি এবং প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি হাতে নিয়েছি।

শেয়ার করুন: