মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে চাঁদপুরে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

চাঁদপুর: করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা পুলিশের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) দুপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার), সিভিল সার্জেন ডা. মো. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশার, সিনিয়র সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ এর হাতে এ হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমাদের এধরণের কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমরা পর্যায়ক্রমে বেশ কিছু সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ স্থানীয় জনপ্রতিনিধিদের মাঝেও এ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশিও আমরাও সামাজিক কর্মকান্ডেও জড়িয়ে আছি। আমরা সবাই যার যার সেক্টর থেকে যদি নিজ নিজ দায়িত্ব নিয়ে কাজ করি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরো হাত শক্তিশালী হবে এবং এদেশ একদিন উন্নয়নের শিখরে পৌঁছে যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *