মাদকসেবী ছেলেকে পুলিশে দিলেন ‘মা’

চাঁদপুরে ইয়াবা সেবী ছেলে মো: তাজুল ইসলাম গাজীকে (৩০) পুলিশে দিলেন মা’ হালিমা বেগম। তাজুল সদর উপজেলার বিষ্ণুপুর ইউপি এলাকার মনহর খাদী গ্রামের গাজী বাড়ীর মৃত, আফাজ উদ্দিনের ছেলে।

আফাজ উদ্দিনের দ্বিতীয় ছেলে ও মেয়ে। ছোট ছেলে মো: রাজু গাজী ঢাকায় নকশার কাজ করে। মাদক বিক্রেতা ও মাদক সেবী তাজুল ইসলাম মাদক সেবন করতে করতে এখন উম্মাদের মতো হয়ে গেছে। সে মাদক সেবনের টাকা না পেয়ে বাড়িতে গিয়ে মা ও বোনের উপর নির্যাতন চালায় এবং এক পর্যায়ে এলাকার খারাপ মানুষের পরচনায় মা ও বোনকে হত্যা করার জন্যও কয়েকবার চেস্টা চালায়।

সে বাড়িতে প্রায় সময় ভাংচুর করে এবং মা ও বোনকে দা’ দিয়ে কোপাতেও যায়। তার ভয়ে এলাকাবাসী ও তার মা,বোন আতংকে থাকতে হয়। গতকাল রোববার বিকেলে তাজুল ইসলাম গাজী তার মা ও বোনকে দা’দিয়ে কোপাতে গেলে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করে মডেল থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন যুবক তাজুল ইসলাম গাজীকে দেখে উম্মাদ বলে তাকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করার জন্য পরামর্শ দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে মাদক সেবনকারী উম্মাদ তাজুল পুলিশের সহায়তায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তাজুল ইসলাম গাজীকে চিকিৎসা শেষে আইনী প্রক্রিয়ায় তার বিরুদ্বে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *