মাদক দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর প্রতিবাদ চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

চাঁদপুরে মাদকের বিরুদ্ধে কথা বলায় মাদক দিয়ে কাপড় ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগ ও প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীর পরিবার।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে তার বৃদ্ধ বাবা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার আহম্মেদ মিজি অভিযোগ করে বলেন, বিভিন্ন সময় এলাকায় মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ায় ৬ মামলার আসামী মাদক সম্রাট জামাল গাজী ষড়যন্ত্র করে আমার ছেলেকে মাদক মামলায় ফাসিয়েছে। এর সঙ্গে যুক্ত রয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম।

তিনি বলেন, আমরা পুরো পরিবারই আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের রাজনীতি করি। কিন্তু এখন আমরা অসহায় হয়ে পড়েছি মাদক ব্যবসায়ী চক্রের ষড়যন্ত্রের কাছে। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময় অবস্থান নেয়ায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জামাল গাজীর ষড়যন্ত্রে আমার পুরো পরিবার এখন ধ্বংসে পথে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহসহ স্থানীয় গনমাধ্যমের সাংবাদিক এবং ওই এলাকার প্রত্যক্ষদর্শীরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *