মাদক ব্যবসায়ী নারীর ৬ বছরের সশ্রম কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের হাজিগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মাদক ব্যবসায়ী রুমু বেগম (৩৫) কে মাদক পাচারের দায়ে ৬ বছরের সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড প্রদান করছেন আদালত। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এই রায় দেন। রুমু বেগম টোরাগড় শেখা কায়েল বাড়ীর লিটন হোসেনের স্ত্রী।

মামলার বিরবরণ থেকে জানাগেছে, ২০১৪ সালের ৭ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মহামায়া বাজারের শুভ কপি হাউজের সামনে চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে রুমুবেগমসহ আরেকজন পুরুষকে আটক করেন। ওই সময় নারী পুলিশ সদস্য রুমুর দেহ তল্লাশি করে ১হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। ওই ঘটনায় পরদিন ৮ নভেম্বর চাঁদপুর মডেল থানার তৎকালীন এএসআই আহসানুজ্জামান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুমুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম তদন্ত শেষে ২৭ নভেম্বর আদালতে মামলার চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্যাহ বলেন, মামলাটি দীর্ঘ ৪ বছরেরও অধিক চলাকালীন সময়ে সাক্ষ্য প্রমান ও নথি পর্যালোচনা করে আসামী রুমু বেগমকে ৬ বছরের সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন। আসামী পক্ষের আইজনীবী ছিলেন অ্যাডভোটক মো. হান্নান কাজী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *