মানবিক সহায়তা নিয়ে শাহরাস্তিতে চাঁদপুরের পুলিশ সুপার

চাঁদপুরের শাহরাস্তিতে লকডাউনে ঘরে থাকা ২শ’ পরিবারের জন্য খাদ্য সামগ্রী নিয়ে জেলা সদর হতে ৩৫ মিঃ পথ পাড়ি দিয়ে শাহরাস্তি হাজির হলেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরের উপজেলার মেহের ডিগ্রি কলেজ মাঠে দুস্থ ও অসহায় লোকজনের হাতে তিনি এ খাদ্য সামগ্রী তুলে দেন।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, সরকার ঘোষিত লকডাউনে ঘরে থাকা নিন্ম আয়ের মানুষের দুর্ভোগের প্রেক্ষিতে চাঁদপুর জেলা পুলিশ মোঃ সুপার মিলন মাহমুদ তালিকাভুক্ত ২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। চাল, ডাল, তেল ও লবণ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ভরা সহায়তার বস্তা পুলিশ সুপার নিজে তাদের হাতে তুলে দেন।

পুলিশ সুপার জানান, লকডাউনে ঘরে থাকা গরীব ও অসহায়ের জন্য এ খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেয়া হয়েছে। বর্তমান করোনা কালীন সময়ে জেলা পুলিশ জনগণের সঙ্গে রয়েছে। আমরা চাঁদপুর জেলার প্রতিটি উপজেলায় অসহায় জনগনের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিবো। আমরা চেষ্টা করবো জেলার প্রতিটি উপজেলার ৮ থেকে ১০ হাজার অসহায় পরিবারের মাঝে এ সহায়তা তুলে দিতে।

এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, মেহের ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সার্বিক সহযোগিতায় ছিলেন শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মান্নান ও পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ মোরশেদুল আলম ভূঁইয়া।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *