মানিকের মুক্তির দাবিতে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা যুবদল।

১৩ এপ্রিল,বুধবার বিকাল ৩ টায় চাঁদপুর জেলা বিএনপি কার্যালয় সম্মুখ থেকে মিছিলটি বের হয় এবং শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ এবং চিত্রলেখা মোড়ে গিয়ে সমাবেশ করে তারা। এসময় মুক্তি মুক্তি চাই, মানিক ভাইয়ের মুক্তি চাই স্লোগানে এলাকা কম্পিত হয়ে ওঠে।

বিক্ষোভ কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিক রহমান মানিক। সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপি নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, জেলা বিএনপি নেতা জসিম উদ্দীন খান বাবুল, চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলা বিএনপি’র সভাপতি শাহজালাল মিশন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার গাজী, নজরুল ইসলাম নজু, মোহাম্মদ সালাউদ্দিন, পারভেজ আলম রবিন, পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা, যুগ্ম-আহ্বায়ক রাজ্জাক হাওলাদার,জেলা যুবদলের সহ সম্পাদক সোহেল গাজী, জসীম মাতাব্বর সহ যুব দলের অগণিত নেতাকর্মী।

নেতৃবৃন্দ বলেন, চাঁদপুরের রাজনৈতিক অঙ্গনে শেখ ফরিদ আহমেদ মানিক জননন্দিত সংগ্রামী ও সাহসী একজন নেতা। রাজনৈতিক কারণে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। সেই মামলায় তিনি কারাগারে বন্দি জীবন যাপন করছেন।তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা গায়েবি মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে আমাদের লাগাতার বিক্ষোভ কর্মসূচি চলছে। অবিলম্বে তাকে জামিনে মুক্তি দেয়ার দাবি করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন: