মানুষের পাশে থেকে কাজ করাই আমার রাজনীতির আদর্শ ও লক্ষ্য : এমপি রুহুল

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, মানুষের ভালোবাসা নিয়েই আমি পথ চলতে চাই। অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করাই আমার রাজনীতির আদর্শ ও লক্ষ্য।

তিনি বলেন, আমার জীবনের একমাত্র কামনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করা। তাই মতলবের মানুষকে ভালোবেসে বারবার আপনাদের মাঝে ফিরে আসি। আপনাদের কল্যাণে যেমন বিগত সময় কাজ করেছি। তেমনি দরিদ্র অসহায় জনতার পাশে থেকে কাজ করব- এটাই আমার আগামী দিনের পথ চলার অঙ্গীকার। মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অসহায় গরিব শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফতেপুর পূর্ব ও দূর্গাপুর ইউনিয়নের প্রত্যন্ত জনপদে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় তিনি প্রত্যন্ত জনপদের অসহায় মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন ও বলেন, আমি প্রতি বছর শীতের সময় আপনাদের পাশে ছুটে আসি কম্বল নিয়ে। কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই। আপনারাও আমার কথা স্মরণ করেন। তাই আপনাদের ভুলতে পারি না।

আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সার্বিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ উন্নয়নের মডেল হিসেবে দক্ষিণ এশিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। জাতিসংঘ বাংলাদেশকে প্রাথমিক ভাবে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, টেলিযোগাযোগ ব্যবস্থাসহ গ্রামীণ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হওয়ায় গ্রামগুলো ধীরে ধীরে শহরে রূপান্তর হচ্ছে- দেশ এগিয়ে যাচ্ছে। প্রতিবেশী রাষ্ট্রগুলো বাংলাদেশকে অনুসরণ করছে। আমি তাকে অনুসরণ করেই জনকল্যাণে কাজ করে যাচ্ছি।

ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন মিয়াজির উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান প্রমুখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা ফজলুল হক তালুকদার। পরে ফতেপুর পূর্ব ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.