মানুষের ভালোবাসায় চলে গেলেন কাশেম কন্টাক্টর

চাঁদপুর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টরের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। দাফনের আগে মরহুমের জানাজায় অংশ নিতে মানুষের ঢল নামে। গতকাল সোমবার মরহুম আবুল কাশেম কন্ট্রক্টরের পৃথক দুটি জানাজা শেষে পারিবারিক কবরস্থানের দাফন করা হয়েছে।

মরহুমের প্রথম জানাজার নামাজে ইমামতি করেন প্রখ্যাত আলেম আওলাদে রাসুল তাহেরি জাবেরি আল মাদানী আল্লামা আনোয়ার হোসাইন।

মরহুমের জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজার পূর্বে মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক ও কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তৃতা করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর-রশিদ সাগর, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি.এস. তছলিম, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, সাবেক মেয়র শফিকুল ইসলাম পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুছ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান কাউছারুল ইসলাম কামরুল, বুলবুল আহামেদ।

এছাড়াও জানাজায় আবুল কাশেম কন্ট্রাক্টরের ঘনিষ্ঠ বন্ধু রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ ও কাশেম কন্ট্রাক্টরের বেয়াই রায়পুর পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মেয়র ইসমাইল হোসেন খোকন মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

অপরদিকে জানাজায় উপস্থিত থাকতে না পারলেও মরহুম আবুল কাশেম কন্ট্রাক্টরের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন চাঁদপুর -৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া, উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও কাতার আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য শিল্পপতি জালাল আহাম্মেদের পক্ষে থেকে শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে মৃতদেহের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য, গত রোববার বিকেলে তিনি ফরিদগঞ্জ নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.