মুজিববর্ষে সামাজিক বনায়নে চাঁদপুরের পুলিশ ও পুনাকের সকল ইউনিটের একযোগে অংশগ্রহণ

নিজস্ব প্রতিবেদক :

মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি- এ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ ও পুনাক কর্তৃক যৌথভাবে পরিচালিত “সামাজিক বনায়ন কর্মসূচি” সকল পুলিশ ইউনিটের সাথে একযোগে ভার্চুয়ালি উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার ও পুনাক চাঁদপুরের সভানেত্রী ডা: আফসানা শর্মী, চাঁদপুর।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে এক কোটি গাছ লাগানোর কর্মসূচি ঘোষণা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচির লক্ষ্য অর্জনের জন্য সারাদেশে বাংলাদেশ পুলিশ ও পুনাক “সামাজিক বনায়ন কর্মসূচি” হাতে নিয়েছে।

উদ্বোধন অনুষ্ঠান শেষে পুলিশ সুপার এবং পুনাক সভানেত্রী, চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়, চাঁদপুর চত্বরে ফলজ বৃক্ষের চারা রোপণ করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, পুনাক সহ-সভানেত্রী জনাব পূজা দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন চাঁদপুরসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ ও পুনাক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *