মেয়রকে অটোবাইক ও ইজিবাইক মালিক শ্রমিকদের স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল কে ইজিবাইক ও অটোবাইক মালিক শ্রমিক ঐক্য কমিটির পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করা হয়।

১৩ জুলাই মঙ্গলবার দুপুরে চাঁদপুর ইজিবাইক ও অটোবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে সংগঠনের আহবায়ক ফজলুল কাদের চৌধুরী ও সদস্য সচিব মোঃ হানিফ গাজীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ১৩ জুলাই মঙ্গলবার দুপুরে পৌর ভবনের মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের কার্যালয়ের হল রুমে সংগঠনের পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করেন।

এ সময় মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল আগত নেতৃবৃন্দকে নিয়ে হলরুমে আলোচনা করেন। স্মারক লিপিতে উল্লেখিত দাবীগুলোর মধ্যে ছিলো পৌরসভা কর্তৃক বেঁধে দেওয়া নিধারিত সময়ের মধ্যে উল্লেখিত যানবাহনগুলোর লাইসেন্স নবায়ন সময় বৃদ্ধি, লাইসেন্স ফি কমানো ও নাম পরিবর্তন ফি মওকুফ। করোনাকালীন লকডাউন চলমান বিধায় এ সকল বিষয়গুলো নিয়ে মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ও সংগঠনের প্রতিনিধিদের মধ্যে দীর্ঘ আলোচনার পর লাইসেন্স নবায়নের সময় ৩০ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়। কিন্তু লাইসেন্স ফি পূর্বের নির্ধারিত হারে ও নাম পরিবর্তন ফি বহাল রাখা হয়।

এ বিষয়ে পৌর মেয়রের যুক্তিগুলো উপস্থাপনের পর মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ তা মেনে নেন। শুধু তাই নয়, পৌর মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল করোনাকালীন সময়ে এই সংগঠনের ৩ শ’ শ্রমিককে ১০ কেজি করে চাল দেওয়ার ঘোষণা দেন। এজন্য সংগঠনের নেতৃবৃন্দকে একটি তালিকা পৌর মেয়রের নিকট দেওয়ার জন্য বলা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *