মেয়র প্রার্থী জুয়েলের সাথে পরিবহণ মালিক শ্রমিকদের মতবিনিময়

চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীতা প্রার্থী অ্যাড.জিল্লুর রহমান জুয়েলের নৌকা সমর্থনে পরিবহণ মালিক শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩ অক্টোবর শনিবার বিকেলে চাঁদপুর শহরের লেকের পাড় সিএনজি স্ট্যান্ড চাঁদপুর জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক সংগঠনের আয়োজনে মতবিনিময় সভা বাস্তবায়নে করেন চাঁদপুর জেলা সিএনজি, অটোরিকশা, অটো টেম্পু, মিশুক, বেবি টেক্সি ও টেক্সিকার পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৫০৩)।

মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো জিল্লুর রহমান জুয়েল বলেন,চাঁদপুর পৌরসভা নির্বাচনে পরিবহন শ্রমিক ইউনিয়নের ভোট কেন্দ্রে আসার জন্য আপনারা আপনাদের দায়িত্ব নিবেন। এছাড়া আপনাদের পরিবারের সকলের ভোট কেন্দ্রে আনার দায়িত্বও পালন করতে হবে। চাঁদপুর পৌরসভা শ্রমজীবী মানুষের জন্য কাজ করবো।

নাগরিক যত সুবিধা আছে, সব আপনারা পাবেন। আমি নির্বাচিত হলে নতুন করে চাঁদপুর শহরে আর কোন অটোর লাইসেন্স দেওয়া হবে না। আর পুরনো যা আছে সেগুলো বসে ঠিক করতে হবে। আমি চাঁদপুর পৌরসভা বিশৃংখলার মধ্যে নিয়ে আসতে চাই।

জ্বালা শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী ফারুকের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রিপন হোসেন বেপারীর পরিচালনায় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সদস্য ও বেলায়েত হোসেন বিল্লাল গাজী, জেলা যুবলীগের‌ যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদার, ট্রাক মালিক সমিতির সভাপতি মমিন মিজি, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল কালাম মন্টু, সিএনজি শ্রমিক ইউনিয়ন (১৯৩৮) সভাপতি কামাল হোসেন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *