মেয়ের চাকুরীর জন্য জীবন ‍দিলেন শিক্ষক বাবা

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লায় মেয়েকে শিক্ষক নিবন্ধন পরীক্ষাকেন্দ্রে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সদ্য বিদায়ী স্কুল শিক্ষক । নিহতের নাম সাজ্জাদ হোসেন হুমায়ূন । তিনি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আষ্টা পাঠশালা উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক ছিলেন।

শিক্ষক হুমায়ুনের কন্যা আহত শাহিদা আক্তার মিতুর জানায়, শুক্রবার (৩০ আগস্ট) সকালে তারা আরো কিছু পরীক্ষার্থীকে সাথে নিয়ে মাইক্রেবাস ভাড়া করে। এদিন বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ছিল। পরীক্ষাকেন্দ্র ছিল কুমিল্লা শহরের একটি উচ্চ বিদ্যালয়ে।

মাইক্রোবাসটি সকাল ৮ টা ১০ মিনিটের দিকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে মুদাফফরগঞ্জ এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বোগদাদ বাস মাইক্রোটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে অনেকটা সিটকে গিয়ে রাস্তায় ধুমড়ে মুচড়ে পড়ে। মিতু বাসের জানালার অংশ দিয়ে বের হতে পারলেও তার বাবা হুমায়ুন বের হতে পারেননি।

মিতুর বক্তব্য অনুযায়ী সেখানে তার বাবা ও দুই পরীক্ষার্থীসহ তিন জন নিহত হয়। তবে অন্য দুই নিহতের পরিচয় তিনি দিতে পারেননি।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার (৩০ আগস্ট) বাদ মাগরি ফরিদগঞ্জ উপজেলার আষ্ট্রা গ্রামে জানাযা শেষে সাজ্জাদ হোসেন হুমায়ুনকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *