মৈশাদীত ফ্র্রি ডেন্টাল ও ক্যান্সার শনাক্তকরণ ক্যাম্প অনুষ্ঠিত

চাঁদপুর সদর উপজেলার মৈশাদীর হামানকর্দ্দিতে ফ্রি ডেন্টাল ও ক্যান্সার শনাক্তকরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ছায়াতরু সমাজ বিনির্মাণে স্বপ্নমঞ্চের আয়োজনে ও নোভা এইড ডেন্টাল কেয়ারের সহযোগিতায় দিনব্যাপি এই ক্যাম্প অনুষ্টিত হয়।

১ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টার দিকে দক্ষিণ হামানকর্দ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙনে এই ক্যাম্পের উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: সাজেদা বেগম পলিন।

প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: আসাদুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির,চাঁদপুর নোভা এইডের ব্যবস্থাপনা পরিচালক মুশতাক আহমেদ খান, চাদঁপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছায়াতরুর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আরিফ রাসেল।

দিনব্যাপি ডেন্টাল ক্যাম্প কার্যক্র্রম পরিচালনা করেন মুখ ও দন্ত রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: নাজমুন নাহার মমি । অনুষ্ঠানে অন্যদের মাঝে আলোচনায় অংশ নেন শিক্ষক নেতা বিএম জাকির হোসেন, এমরান হোসেন রাজন ,সুমন কুমার দও প্রমুখ ।এদিন প্রায় শতাধিক রোগি দাঁত ও মুখের চিকিৎসা নেয় বলে জানা গেছে ।

Loading

শেয়ার করুন: