মৈশাদীর সাবেক ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমান মিজির ইন্তেকাল

চাঁদপুর সদর উপজেলার ৬ নং মৈশাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও ফুটবল ক্রীড়াবিদ মোখলেসুর রহমান মিজি আর বেঁচে নেই। তিনি আজ দুপুর ৩ টা ৩০ মিনিটে চাঁদপুরস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে মৈশাদী সহ আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জীবদ্দশায় তিনি মৈশাদী ইউনিয়ন পরিষদে দুই মেয়াদে চেয়ারম্যানের দায়িত্বপালন করেন। প্রথম মেয়াদে ১৯৯৩ থেকে ১৯৯৭ সাল এবং ২য় মেয়াদে ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। দীর্ঘ ১৪ বছর ইউপি চেয়ারম্যান হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজে ১৯৭৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত সভাপতি ও সদস্য পদে দায়িত্ব পালন করেন। এর মধ্যে ১৯৯১ থেকে ১৯৯৪ এবং ১৯৯৫ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন।মৃত্যুর আগ পর্যন্ত তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে দায়িত্ব পালন করেন এবং সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকারী সদস্য ও বর্তমান কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। ছাত্রজীবনে ফুটবল খেলায় তিনি বেশ পারদর্শী ছিলেন, স্কুল পর্যায়ে উপজেলা পর্যায়ে, বিভাগীয় পর্যায়ে এবং জাতীয় পর্যায়েও তিনি ফুটবল খেলায় অংশগ্রহণ করেন। ফুটবল খেলায় ছিল তার অসামান্য কৃতিত্ব। এছাড়াও তিনি ১৯৭১ সালে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ছিলেন। জীবদ্দশায় তিনি ছিলেন পরোপকারী সদালাপী, মিষ্টভাষী ও সাদা মনের মানুষ।

মরহুমের প্রথম জানাজা আজ রাত ৯ টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এবং দ্বিতীয় জানাজা মৈশাদী নিজ বাড়িতে রাত ৯ টা ৩০ মিনিট এ অনুষ্ঠিত হবে।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন,জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ খান, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী,পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান (মানিক),১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক শাহ আলম মজুমদার নান্নু, যুগ্ন-আহবায়ক হোসেন শেখ চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটা.মোঃ জাকির হোসেন প্রমুখ।

Loading

শেয়ার করুন: