মোবাইলের গেইমস খেলা নিয়ে মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় আহত ৫

ষ্টাফ রিপোর্টার :

মোবাইলে গেইমস খেলাকে কেন্দ্র করে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিন আদুরভিটি গ্রামে ২১ জুন সোমবার রাত সাড়ে ১০টায় পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রসস্ত্র চাপাতি,চাইনিজ কুড়াল,দা,রড,লাঠি ইত্যাদিতে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা ও মারধর করে। এ ঘটনায় নারী’সহ গুরুত্বর আহত ৫ জন।

আহতরা হলো- আদুরভিটি গ্রামের স্বপন আখন, টুটুল আখন, আসমা বেগম, মোহন আখন ও শিপন আখন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, পঙ্গু হাসপাতাল ও মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

দক্ষিণ আদুরভিটি গ্রামের মৃত. আহাম্মদ আখনের ছেলে শিপন আখন বাদি হয়ে মতলব উত্তর থানার একই গ্রামের মৃত. ফয়েজ উল্লাহ আখনের ছেলে ইউসুফ আখন, সানাউল্লাহ আখন, সানাউল্লাহ আখনের ছেলে তানভীর ও তানজিল, অলি উল্লাহ আখনের ছেলে রামিম, স্ত্রী ফারজানা, সানাউল্লাহ আখনের স্ত্রী তাছলিমা ও মৃত. ফয়েজ উল্লাহ আখনের ছেলে অলি উল্লাহ আখনকে বিবাদী করে একটি মামলা দায়ের করে।

মামলা এজাহার সূত্রে জানা যায়, ২১ জুন দুপুরে তানভির ও তানজিলের সাথে শাকিলের মোবাইল ফোনের গেইমস নিয়ে কথা কাটাকাটি হয়। এছাড়াও ওই পরিবারের সাথে জমি-জমা নিয়ে পূর্ব বিরোধ ছিল। কথা কাটাকাটির বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে গালমন্দ হয়।এরই প্রেক্ষিতে রাত সাড়ে ১০টার দিকে সকল বিবাদদীরা সহ অজ্ঞাত নামা বিবাদীরা পূর্ব বিরোধের জের ধরিয়া পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্র চাপাতি, চাইনিজ কুড়াল, দা, রড, লাঠি ইত্যাদিতে সজ্জিত হইয়া অতর্কিতভাবে বে-আইনী জনতাবদ্ধে শিপনের বাড়ীতে ও বসত ঘরে অনধিকার প্রবেশ করিয়া হামলা করে এলোপাতাড়ি মারধর করে। বসত ঘরের বেড়া, দরজা, জানালা কোপাইয়া ক্ষয়ক্ষতি করে।

আহতদের প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়। পরে রোগীদের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকের কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। রাতেই মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। ঘটনার পর আসামীরা পালিয়ে যায়, আসামীদের আটকের চেষ্টা চলছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *