যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে যাত্রীবাহী পদ্মা এক্সপ্রেস বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে সুমনা নামে ৯ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আরও ৫ জন গুরুতর আহত হয়।

রোববার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫ টায় চাঁদপুর সদর উপজেলার চানখার দোকান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুমনা সদর উপজেলার খলিশাডুলি গ্রামের মো.সুমনের মেয়ে।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন,নিহত শিশু সুমনার বাবা মোঃ সুমন (৩৭) ও মা শাম্মী (৩৩),ইউনুস (৫০),মাহবুব (২৩),মিজান (৩৫)। আহত সবাই বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোশারফ মিজিসহ আরও কয়েকজন জানান, চাঁদপুর থেকে ঢাকা গামী পদ্মা এক্সপ্রেস বাসটি সকালে প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে তার প্রায় ৩০ফুট দূরে অন্য একটি গাছের সাথে মুখোমুখি আঘাত করে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় বিকট শব্দ হওয়ায় স্থানীয় কয়েকজন ছুটে এসে আহতদেরকে উদ্ধারের চেষ্টা করেন। এসময় চট্টগ্রাম থেকে আসা একটি নাইট কোচ বাসে তুলে তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা। পরে হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান,গাড়িটিতে মাত্র ৩ জন যাত্রী থাকায় দুর্ঘটনায় হতাহতের সংখ্যা কম। যাত্রী বেশি থাকলে আরো অনেকেই এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হতেন বলে জানান তারা।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.আব্দুর রশিদ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *