যুবলীগ দেশের প্রগতিশীল যুব সমাজের আস্থার ঠিকানা: এমপি শফিক

আব্দুল কাদের :

ফরিদগঞ্জে উপজেলা যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, শান্তি সম্প্রতি সমাবেশ, কেককাঁটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

১১ নভেম্বর বৃহস্পতিবার উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ এবং যুগ্ম আহবায়ক আল- আমিন পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

এমপি বলেন, ‘যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে নানা চড়াই-উৎরাই, ঘাত-প্রতিঘাত কোন কিছুই এ সংগঠনের অগ্রযাত্রা ব্যহত করতে পারেনি। যুবলীগ একটি দিনের জন্যও রাজপথ ছেড়ে যায়নি এবং আদর্শচ্যুত হয়নি। যুবলীগ আজ দেশের প্রগতিশীল যুব সমাজের আস্থার ঠিকানা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বিশ্বস্ত, নির্ভরযোগ্য আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। আওয়ামী যুবলীগের লক্ষ্য শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’ সুদৃঢ করা এবং সর্বস্তরের জনগণ ও প্রগতিশীল যুব সমাজকে ঐক্যবদ্ধ করে এ দর্শনে উদ্বুদ্ধ করা।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, উপজেলা আ’লীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, জাহাঙ্গীর পলোয়ান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, পৌর আ’লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন দিদার, পল্টন থানা ছাত্রলীগের সভাপতি আল- আমিন, ছাত্রলীগের সাবেক নেতা সোহেল ঢালী ছাড়াও সংসদ সদস্যের সকল ইউনিয়ন প্রতিনিধি, উপজেলা যুবলীগের সদস্য এবং আ’লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *