রক্তচক্ষু উপেক্ষা করে শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন: শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। ১৭ মে মঙ্গলবার বিকেলে উপজেলা যুবলীগের দলীয় কার্যালয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে মিছিল নিয়ে দলে দলে অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেয়র আবুল খায়ের পাটওয়ারী। পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার। উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার প্রতীক। ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দীর্ঘ ৬ বছর পর খুনি জিয়াউর রহমানের ষড়যন্ত্র এবং সামরিক জান্তার রক্তচক্ষু উপেক্ষা করে স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। তিনি এসেছিলেন বলেই অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে চলছে আজকের বাংলাদেশ। তাঁর সুযোগ্য ও দুরদর্শি নেতৃত্বে বাংলাদেশে একে একে বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ ।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ শহীদ হোসেন, ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, ১০ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন, ১১ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, আওয়ামী লীগনেতা জিএম হাসান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল-আমিন পাটওয়ারী,উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, সাধারণ সম্পাদক আল-আমিন,পৌরসভা ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি ও দেশের চলমান শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.