রাজরাজেশ্বরে জেলেদের মাঝে চাল বিতরণ

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর শহরের পশ্চিমে নদীবেষ্টিত চরাঞ্চল রাজরাজেশ্বর ইউনিয়নে জাটকা সহ নদীতে সকল প্রকার জাল ফেলা ( মার্চ -এপ্রিল ) থেকে বিরত থাকা জেলেদের মাঝে অত্যন্ত আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে চাল বিতরণ করা হয়েছে ।

শুক্র ও রোববার দিনব্যাপি ২ হাজার ২শ’ ৩০জন জেলের মাঝে প্রতি জনকে দুই মাসের একত্রে ৮০ কেজি করে চাল প্রদান করা হয় । সকাল থেকে চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী উপস্থিত থেকে সুষ্ঠুভাবে এসব চাল বিতরণ করেন । ওই ইউনিয়ন পরিষদের সকল সদস্য সহ বিভিন্ন ব্যক্তবর্গের উপস্থিতিতে এ চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা আমিরুল ইসলাম,ইউনিয়ন পরিষদের সচিব শ্যামল মহাজন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারি ,সিনিয়র সহ-সভাপতি শাজাহান মোল্লা, ইউপি সদস্য আলী আহমেদ বকাউল, মুকবুল হোসেন প্রধানিয়া, পারভেজ গাজী রনি, ইব্রাহীম কামাল সিরাজ, আবু বকর পাটওয়ারী, শফিউল কুড়ালী, জাহাঙ্গীর সরকার, হাসান আলী দেওয়ান, হানিফ বেপারী, মহিলা মেম্বার ময়না বেগম, লুৎফা বেগম, মরিয়ম বেগম, উপজেলা যুবলীগের সদস্য শাহাজালাল বন্দুকসী, শিক্ষক প্রতিনিধি কবির হোসেন মাস্টার, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরাফত আলী গাজী, সাধারণ সম্পাদক শাহাজালাল প্রধানিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক বিল্লাল দেওয়ানসহ ইউনিয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: