রূপালী চাঁদপুরের ঈদ পূর্ণমিলনী বাস্তবায়নে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার:

বন্ধুত্বের বন্ধনে ‘রূপালী চাঁদপুর’। সকল বন্ধুদের একত্রিত করার লক্ষ্যেই গড়ে উঠেছিল রূপালী চাঁদপুর নামে প্লাটফরম। দীর্ঘ পথচলায় সংগঠনটির সকল বন্ধুরা মিলে আয়োজন করছে ‘ঈদ পূর্ণমিলনী’ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের মধ্যদিয়ে আবারো বন্ধুরা ফিরে যেতে চায় শৈশবের না ভোলা স্মৃতিবিজড়িত সেইসব দিনগুলোতে। তাইতো দিবসটির সফল বাস্তবায়নে রোববার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবস্থ এলিট চাইনিজ রেস্তোরায় অনুষ্ঠিত হয়েছে এক প্রস্তুতি সভা।

আগামি রোজার ঈদের পরদিন চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের কাশিম বাজারস্থ আল হেলাল মেডিকেল সেন্টারে দিনব্যাপী চলবে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান। ওইদিন সকাল ৯টায় শুরু হবে দিবসটির কার্যক্রম। সারাদিন চলবে পরিচিতি, বাচ্চা ও মায়েদের নানা ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং মুখরোচক বিভিন্ন ধরনের খাবার। পড়ন্ত বিকেলে চলবে নৌকা ভ্রমণ।

বন্ধুত্বকে আরো শক্তিশালী করতে রূপালী চাঁদপুরের ঈদ পূর্ণমিলনীর রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। যা চলবে আগামি ২৫ এপ্রিল পর্যন্ত। তাই সকল বন্ধু-বান্ধবীদের ১৫০০ টাকা জমা দিয়ে দ্রুত রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য অনুরোধ জানানো হয়েছে। আমাদের বন্ধু এম এ লতিফ (০১৭১২২০৮৮৭১), রিপন আহমেদ (০১৭১১৫৭৬০০৯) ও এমদাদ হোসেন মিলন (০১৭১২৭৩৬৯৮৭) কে রেজিস্ট্রেশনের দায়িত্ব দেয়া হয়েছে। আর ওদের সাথেই যোগাযোগ করলে মিলবে আরো বিস্তারিত।

আমাদের দোস্ত জুবায়ের আলম বাপ্পীর সভাপতিত্বে এবং নূর হোসেন নুরু ও নুরুল আমিন খান আকাশ এর যৌথ সঞ্চালনায় ওইদিনের প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন, বন্ধু মাহফুজ লেলিন, আনিছুর রহমান মিথুন, সুজন আখন্দ, হারুনুর রশিদ জাকির, ফারজানা পারভিন লাকী, সাইফুল ইসলাম, মিন্টু বকাউল, মাহবুব আলম দুদু, ইলিয়াছ বেপারী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.