রেফারেন্সসহ আওয়ামীলীগে সদস্য করুন : ইউসুফ গাজী

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী বলেছেন, আওয়ামীলীগের সদস্য ফরমপূরণকালে তাতে কার্যকরী কমিটির রেফারেন্স স্বাক্ষর রাখলে ভালো হয়। এতে করে কে কার রেফারেন্সে দলে প্রবেশ করলো তা নিশ্চিত হতে সহজ হবে। এতে বিতর্কিত কেউ যদি কোনভাবে দলে অনুপ্রবেশ করে তাহলে তাকে যে দলে এনেছে তার বিষয়ে সহজেই সাংগঠনিক পদক্ষেপ নেওয়া যাবে।

১৬ জুন বৃহস্পতিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমীতে চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের পরিচিতিসভা ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামীমা খান মুন্নীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সিডু মিজির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জ্বল হোসেন এসডু পাটওয়ারী,মুজিবুর রহমান ভূঁইয়া, উপ-দপ্তর সম্পাদক রনজিত রায় চৌধুরী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদস্য সাইফুদ্দিন বাবু, সঞ্জিত পোদ্দার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল প্রমূখ। বক্তারা তাদের বক্তব্যে হাইব্রীড আওয়ামীলীগার যাতে সৃষ্টি না হয় সে ব্যপারে সতর্ক থাকতে দিক-নির্দেশনা দেন।

এ সময় চাঁদপুর পৌর ৬নং আওয়ামীলীগ ছাড়াও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: