রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ এর পাবলিক রিলেশন কমিটিতে সুমন কো-চেয়ারম্যান মনোনীত

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর রোটারী ক্লাবের জয়েন্ট সেক্রেটারী ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর পাবলিক রিলেশন কমিটির কো-চেয়ারম্যান মনোনীত হয়েছেন। ২০২২ সালের ১ জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত রোটা. সুমন ঐ দায়িত্ব পালন করবেন। গত ৮ ফেব্রুয়ারি রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর ডিস্ট্রিক্ট গভর্নর (২০২২-২৩) রোটা. রুহেলা খান চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি রোটা. সুমনকে পাঠানো হয়।

পরে গত ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর ২০২২-২৩ রোটারী বর্ষের অফিসে গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরীর সাথে রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন সাক্ষাৎ করেন। গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরী এসময় আগামি রোটারী বর্ষে তাঁর নানা কর্ম-পরিকল্পনা তুলে ধরেন এবং সব ক্লাবের সহযোগিতায় একটি চমৎকার রোটারী বর্ষ পরিচালনার কথা বলেন। এসময় চট্টগ্রাম রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও গভর্নরের স্বামী রোটারিয়ান মো. জিয়াউদ্দিন চৌধুরী ও ২০২২-২৩ এর ডিস্ট্রিক্ট সেক্রেটারী রোটারিয়ান মোহাম্মদ শাহজাহান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম রিভার সাইন রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটা. রুহেলা খান চৌধুরী ২০২২-২৩ রোটাবর্ষের ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচিত হন। ২০২০ সালের ৪ জানুয়ারি সিলেটের কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের কনফারেন্সে ২০২২-২৩ রোটাবর্ষের ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচনে রোটা. রুহেলা খান চৌধুরী বিজয়ী হন। আগামি ১ জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত তিনি রোটারী গভর্নর হিসেবে দায়িত্ব পালন করবেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.