রোটারিয়ানদের বন্ধুত্বের বন্ধন আরো দৃঢ় করতে হবে : ডিস্ট্রিক্ট গভর্নর রুহেলা খান চৌধুরী

স্টাফ রিপোর্টার

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টালের অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরী বলেছেন, রোটারিয়ানদের বন্ধুত্বের বন্ধন আরো দৃঢ় করতে হবে। নিজেদের মধ্যে ভালো ফেলোশীপ তৈরি করে সেবামূলক কাজে সক্রিয় অংশগ্রহণ করতে হবে। গত শুক্রবার (৭ অক্টোবর) শনিবার দুপুরে তিনি রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টালের ভিজিটকালে এসব কথা বলেন।
ক্লাব ভিজিটকালে তিনি বলেন, রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টাল একটি পুরানো ক্লাব ও ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাবের রোটারিয়ানরা অনেক সেবামূলক কাজ করছেন। যা সত্যিই প্রশংসনীয়।
এসময় গভর্নরের সাথে ছিলেন গভর্নরের স্বামী রোটারী ফার্স্ট ডিস্ট্রিক্ট জেন্টেলম্যান রোটা. জিয়াউদ্দিন চৌধুরী, গভর্নর ইলেক্ট (২০২৩-২৪) রোটা. ইঞ্জি. মতিউর রহমান ও তাঁর সহধর্মিণী রোটা. সামিনা ইসলাম ও ডিস্ট্রিক্ট সেক্রেটারী জেনারেল মোহাম্মদ শাহজাহান।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টালের সভাপতি রোটারীয়ান মো: মাকসুদুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী রোটারীয়ান ওমর ফারুক খান টিটর পরিচালনায় সভায় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তাঁদের ক্রেস্টসহ উপহার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ডিস্টিক্ট ডেপুটি গভর্নর রোটা. নূরুল আমিন খান আকাশ, এসিস্টেন্ট গভর্নর রোটা.আব্দুল বারী জমাদার মানিক ,চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন প্রমুখ।

শেয়ার করুন: