রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের ঈদ উপহার পেলো শতাধিক অসহায় পরিবার

নিজস্ব প্রতিকেদক॥

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের পক্ষ থেকে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ২৬ এপ্রিল মঙ্গলবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মাঠে আয়োজিত অনুষ্ঠানে এই ঈদ উপহার বিতরণ করা হয়। ১২০ জন অসহায় পরিবারের জন্য প্রতিটি প্যাকেটে ছিলো সেইমাই, চিনি, দুধ, চাল, ডাল ও তেল।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল এর প্রেসিডেন্ট রোটারিয়ান সাখাওয়াত হোসেন শাকিলের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান এমএ হান্নানেরর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

এসময় উপস্থিত ছিলেন, রোটারি ডিস্টিক্ট গভর্নর নুরুল আমিন খান আকাশ, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মো. জামাল হোসেন, রোটারিয়ান সফিউদ্দিন আহমেদ, রোটারিয়ান আব্দুল বারী জমাদার মানিক, ইলেক্ট প্রেসিডেন্ট মাকসুদুর রহমান, রোটারিয়ান ডা. মাসুদ হাসান, রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তার, রোটারিয়ান আমিনুল্লাহ শেখসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ: রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল জনকল্যাণমুখী এবং মানবিক কাজ করে থাকে। কিছুদিন আগে এই ক্লাবের পক্ষ থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে হুইল চেয়ার ও অক্সিমিটার প্রদান করা হয়। এছাড়াও হাসপাতালের রোগীদের সেবা সহায়তায় বিভিন্ন সহায়তা দেয়া হয়েছে। কার্যাক্রম আগামীতেও অব্যহত থাকবে বলে জানান রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.