লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ১২ মেম্বার প্রার্থীর বিনা প্রতিদ্বদ্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছে

আনোয়ারুল হক:

চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ১২ মেম্বার প্রার্থীর বিনা প্রতিদ্বদ্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছে। গতকাল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: সেলিম খানসহ সাধারণ মেম্বার পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বৈধ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা রিটানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন।

বৃহস্পতিবার সকাল ১০ টায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খানের মনোনয়নপত্র বৈধ বলে গণ্য করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় মহিলা মেম্বার প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে হোসনে আরা বেগম বিউটি, সংরক্ষিত ২নং ওয়ার্ড থেকে হাসিনা আক্তার এবং ৩নং ওয়ার্ড থেকে সিমা আক্তারের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করা হয়।

১নং ওয়ার্ড থেকে দুলাল বেপারী, ২নং ওয়ার্ড থেকে মোঃ মনির হোসেন শেখ, ৩নং ওয়ার্ড থেকে মোঃ শফিক ইসলাম রাঢ়ী, ৪নং ওয়ার্ড থেকে মোঃ হারেস মজুমদার, ৫নং ওয়ার্ড থেকে মোঃ হারুনুর রশিদ মিয়া, ৬নং ওয়ার্ড থেকে শাহ আলম মাঝি, ৭নং ওয়ার্ড থেকে মোঃ হাবিবুর রহমান টিটু, ৮নং ওয়ার্ড থেকে মোঃ ফারুক মাঝি ও ৯নং ওয়ার্ড থেকে মোঃ জহির হাওলাদারের মনোনয়নপত্র বৈধ হিসেবে ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন।

আগামী ১১ ফেব্রুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন । ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের প্রতীক বরাদ্দের দিন ধার্য করা হয়েছে। তবে ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩টি পদের জন্য (চেয়ারম্যানসহ) ১৩ জন মনোনয়নপত্র দাখিল করে বৈধতা পেয়েছেন। এদের বিপরীতে অন্য কোনো প্রার্থী না থাকায় ওই দিন ১২ ফেব্রুয়ারি তারিখে নির্বাচনী বিধিমালা মোতাবেক নির্বাচন কমিশনের পক্ষে উপজেলা রিটার্নিং অফিসার এ সকল প্রার্থীদেরকে বেসরকারিভাবে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করতে পারেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *