শতাধিক ঈদ পোষাক বিতরণ করেছে ‘পথশিশু অধিকার চাঁদপুর’

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’ এর পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শহরের বিভিন্ন এলাকার শতাধিক পথশিশুর মাঝে ঈদের পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক মেঘনা বার্তা সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলন এবং সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন।

সংগঠনের সভাপতি মেহেদী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট পুস্তক ব্যবসায়ী মো. মোরশেদ সেলিম।

উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি গাজী রিয়াদ, সহ-সভাপতি ইতি চৌধুরী, মো. হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মামুন আর রশিদ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নাহিদ।

উদ্বোধন শেষে সংগঠনের সদস্যরা শহরের বিভিন্ন স্থানে অবস্থিত পথশিশুর নিকট ঈদ পোষাক ও খাদ্য সামগ্রী পৌঁছেদেন।

চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা নিজেদের অর্থয়ানে ২০২০ সালে করোনাকালীন সময়ে পথশিশুদের মাঝে খাবার বিতরণ কার্যক্রমের মাধ্যমে সংগঠনের যাত্রা শুরু হয়। এরপর ঈদ ও বিভিন্ন উপলক্ষে পথশিশুদের সহায়তা করে আসছে সংগঠনটি।

শেয়ার করুন: