শনিবার চাঁদপুর স্টেডিয়াম থেকে শুরু হবে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা

স্পোর্টস রিপোটার :

বাংলাদেশ সেনাবাহিনী ৩৩ পদাধিক ডিভিশন কুমিল্লার ব্যবস্থাপনায় আজ শনিবার চাঁদপুরে অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের ম্যারাথন প্রতিযোগিতা-২০২১। সকালে র্ভাচুয়ালের মাধ্যমে এ প্রতিযোগিতার উদ্ধোধন করবেন বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের শিক্ষামন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডাঃ দীপু মনি এমপি ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতার সার্বিক তত্ববধায়নে রয়েছে চাঁদপুর জেলা প্রশাসন ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা।

আজ শনিবার সকাল সাড়ে ৯টায় চাঁদপুর স্টেডিয়ামের মূল গেট থেকে শুরু হবে এ ম্যারাথন প্রতিযোগিতা। স্টেডিয়ামের মূল গেট থেকে শুরু হওয়া এ ম্যারাথন শহরের শপথ চত্বও এলাকা সহ বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন হয়ে বঙ্গবন্ধু সড়ক ও ওয়ারলেস মোড় হয়ে স্টেডিয়াম সংলগ্ন ইলিশ চত্বরে শেষ হবে ম্যারাথ্যান প্রতিযোগিতা।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, পুলিশ সুপার মাহবুবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছিরউদ্দিন আহমেদ,সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান সহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য সহ বিভিন্ন ক্লাবের কর্মকতা, ক্রীড়া সংগঠক, স্থানীয় বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়গন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু শুক্রবার সন্ধায় মুঠোফোনে জানান যে, জাতীর জনকের নামেই চাঁদপুরে এ ম্যারাথনের আয়োজন করা হয়েছে। আশা করি সকল অতিথিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকতা ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত থাকবেন।

জাতীয় পর্যায়ের এবং জাতীর জনকের নামে এ ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন উপলক্ষে গত ৬ ফ্রেবুয়ারি বিকেলে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *