শাহতলী পাটওয়ারী বাড়ী মক্তবে বার্ষিক পুরস্কার বিতরণ

হাসান আল মামুন :

শাহতলী পাটওয়ারী বাড়ী মক্তবে ৭ জানুয়ারী বার্ষিক কেরাত,হামদ-নাত প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং ছবক অনুষ্ঠান হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি এবং শাহতলী পাটওয়ারী বাড়ী জামে মসজিদের সেক্রেটারী গিয়াসউদ্দিন মিলন।

অনুষ্ঠানে সভাপ্রধান ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সহ- সভাপতি আবুল কালাম আজাদ পাটওয়ারী। বিশেষ অতিথি ছিলেন মসজিদের খতিব মাওলানা বাহারুল ইসলাম, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আল মামুন খান, মসজিদ পরিচালনা কমিটির সহ-সাধারণ সম্পাদক খায়রুল আলম বাসেত পাটওয়ারী,মক্তবের পরিচালক তানভীর পাটওয়ারী, কোষাধ্যক্ষ আলমগীর পাটওয়ারী,সদস্য মোস্তফা চৌধুরী,আব্দুর রশিদ পাটওয়ারী,ইলিয়াস চৌধুরী, পরিচালনা করেন মক্তবের ইনচার্জ এবং মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী প্রমুখ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মক্তবের শিক্ষক মাওঃ আব্দুল মান্নান, মোবারক শেখ, হান্নান গাজী, রাসেল পাটওয়ারী, শাহাদাৎ হোসাইন, তুষার খান,বদু গাজী প্রমুখ। অনুষ্ঠানে ৭টি প্রতিযোগিতায় মোট ২১ জন বিজয়ী প্রতিযোগী পুরস্কার গ্রহণ করেন।

উল্লেখ্য, এ মক্তবে প্রতি বছর প্রায় শতাধিক কোমলমতি শিশু কোরআন শিক্ষা গ্রহণ করে। এবার বেশ ক’জন কোরআন শিক্ষা শেষ করে মক্তব থেকে বিদায় নেয় এবং অনেকে নুতন করে কোরআনের ছবক নেয়।

শেয়ার করুন: