শাহরাস্তিতে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

শাহরাস্তি প্রতিবেদক ॥

শাহরাস্তিতে ব্যাটারি চালিত অটোরিক্সা নিয়ন্ত্রন হারিয়ে খালে পড়ে চালক মোঃ জামাল হোসেন (৩৫) নিহত হয়েছেন।১৯ জুন রোববার দুপুর দেড়টায় উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ধামড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় একটি ব্যাটারি চালিত অটোরিক্সা শোরসাক থেকে সূচীপাড়া যাওয়ার পথে ধামরা গ্রামের পুলের পাশে বৃষ্টিভেজা কাঁচা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মোঃ জামাল হোসেন (৩৫) নিহত হন। নিহতের বাড়ী ওই ইউনিয়নের শোরসাক পশ্চিম পাড়া রোশাগাজী মিয়াজি বাড়ি। সে ওই গ্রামের মৃতঃ আবুল কাশেমের পুত্র। খবর পেয়ে শাহরাস্তি মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) নূরুল আনোয়ার ও সহকারী উপ-পরিদর্শক মোঃ শোয়েব আখন্দ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে ৩ সন্তান নিয়ে দু চোখে অন্ধকার দেখছেন নিহতের স্ত্রী মৌসুমি। তিনি জানান, জীবিকার সন্ধানে বেরিয়ে তাঁর স্বামী লাশ হয়ে ফিরলো। তাঁর ২ কন্যা ও ১ পুত্র সন্তানকে দেখার কেউ রইলো না।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.