শাহরাস্তিতে গরুসহ ৩ চোর আটক

শাহরাস্তি :

শাহরাস্তিতে গরুসহ ৩ চোরকে আটক করেছে পুলিশ।সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

অভিযোগ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,পৌর ৪নং ওয়ার্ডের নতুন মিজি বাড়ির সিরাজুল ইসলামের স্ত্রী রেহেনা আক্তারের একটি লাল রংয়ের গরুর বাছুর বাড়ির সম্মুখের পাকা রাস্তার পাশে বাঁধা ছিলো। ঘটনার দিন ও সময়ে ওই স্থানে কোন লোকজন না থাকায় একদল চোর সংঘবদ্ধ হয়ে সিএনজি চালিত অটোরিক্সা যোগে বাছুরটি উঠিয়ে নিয়ে যায়। ওই সময় রেহেনা আক্তার চোরদের বাছুরটি নিয়ে যেতে দেখে ডাক-চিৎকার দিতে থাকে। তার ডাক চিৎকারে চোরের দল দ্রুত পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মেহের ডিগ্রি কলেজ গেইট এলাকায় তাদের আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার সুদিয়া হাজী বাড়ির আনোয়ার হোসেনের পুত্র খাজা আহাম্মদ (২৪), দোয়ালিয়া পোদ্দার বাড়ির মৃত আজিজুল হকের পুত্র মেহেদী হাসান (২২) এবং কচুয়া উপজেলার ইসলামপুর ফরাজী বাড়ির মৃত সোলেমানের পুত্র আলম (৩০)। ও্ই সময় স্থানীয় জনতা তাদের মারধর করে।

সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মঈনুল হোসেন, চৌধুরী আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।এ ঘটনায় গরুর মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে পূর্বের মামলা রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *