শাহরাস্তিতে দূর্ঘটনায় নিহতদের মৃতদেহ ময়নাতদন্তে বাঁধা

শাহরাস্তি প্রতিবেদক:

শাহরাস্তির নরহ গ্রামে মঙ্গলবার রাতে পুকুরে ডুবে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত হওয়ার পর তাদের পরিচয় নিশ্চিত করছে পুলিশ। এরপর দুপুরে দূর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়ে ।

পুলিশ মৃতদেহ গুলো ময়নাতদন্তে জন্য প্রেরন করার সময় নিহতদের পক্ষের লোকজন ময়নাতদন্তে বাঁধা দেয়। এক প্রর্যায়ে উত্তেজিত লোকজন উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বারবার আহ্বান জানিয়েও কোনো লাভ হয়নি ।

বিভিন্ন সূত্রে জানা গেছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছুড়ে। এক প্রর্যায়ে উত্তেজিত জনতা পিছু হটে চিতোষী পূর্ব বাজারে অবস্থিত হযরত শাহরাস্তি (রঃ) ব্রিজের পাটাতন খুলে ফেলে রাস্তা অবরোধ করে রাখে। প্রত্যক্ষদর্শীরা জানান বিকেল ৪ টা থেকে এ উত্তেজনা বিরাজ করতে থাকে।

সন্ধ্যায় পুলিশ সুপার মিলন মাহমুদসহ পুলিশের উদ্ধতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । পুলিশ ময়নাতদন্তে জন্য মৃতদেহ গুলো চাঁদপুর প্রেরন করেছেন।

পুলিশ সুপার মিলন মাহমুদ জানান,শাহরাস্তির নরহ গ্রামে মঙ্গলবার রাতে পুকুরে ডুবে প্রাইভেটকারের ৫ যাত্রী নিহত হওয়ার ঘটনায় পুলিশ মৃতদেহ গুলো ময়নাতদন্তে জন্য প্রেরন করার সময় নিহতদের পক্ষের লোকজন ময়নাতদন্তে বাঁধা দেয়। এতো মানুষ সাথে মৃত্যুর কারণে তদন্তে জন্য ময়নাতদন্তে জন্য মৃতদেহ গুলো চাঁদপুর প্রেরন করেছি।

শেয়ার করুন: