শাহরাস্তিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ নিহত ৫

শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামের মোল্লার টেক নামক স্থানে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৫ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১ টায় এঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানান, চিতোষী- হাসনাবাদ সড়কের পূর্ব নরহ গ্রামে রাতে প্রাইভেটকারটি পুকুরে পড়ে যায়। এসময় পিছনে থাকা একটি মোটরসাইকেল চালক ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার দিলে পাশ্ববর্তী বাড়ির লোকজন ছুটে আসে। তারা মসজিদে গিয়ে মাইকিং করলে এলাকাবাসী এসে প্রাইভেটকারটি উদ্ধারে অভিযান চালিয়ে প্রাইভেটকারে থাকা ৫ জনের মৃতদেহ উদ্ধার করে।

সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেন। উদ্ধার হওয়া মৃতদেহ গুলো তল্লাশি করে তাদের পকেটে থাকা পরিচয় পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের সনাক্ত করা হয়।

মৃতব্যক্তিরা হলেন, কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার রামদেবপু গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ শাহ্ পরান তুষার (২২), একই উপজেলার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৫), গাজীপুর জেলার সদর থানার উত্তর খাইলপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে সাগর হোসেন (২৪), মনোহরগঞ্জ উপজেলার চাপা কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে মোঃ রেজাউল করিম (২৪) ও যশোর জেলার শর্শা উপজেলার ধান্যকুল গ্রামের আঃ খালেকের ছেলে নয়ন (২৫)।

শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ মোরশেদুল আলম ভূঁইয়া জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে এসে মৃতদেহ উদ্ধার করি। ঘটনাস্থলে প্রাইভেটকারে থাকা ৫ জনই মারা গেছেন। ধারনা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পুকুরে পড়ে যায়। নিহতদের সাথে থাকা পরিচয় পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের সনাক্ত করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাইভেটকারে থাকা সবাই কুমিল্লায় বিয়ের অনুষ্ঠানে যোগদিয় মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ এলাকায় যাওয়ার সময় দূর্ঘটনায় পতিত হয়।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাহিদুল ইসলাম জানান, দূর্ঘটনায় সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়।

পাশ্ববর্তী পানচাইল গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম জানান, প্রাইভেটকার পুকুরে পড়ে গেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় একজন মোটরসাইকেল আরোহী দেখতে পেয়ে চিৎকার দিলে আমরা ছুটে আসি। এলাকাবাসী উদ্ধার কাজে অংশ নেন। গাড়িটি পানিতে ডুবে যাওয়ায় কেউ বের হতে পারেনি। আমরা গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করি।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান জানান, নিহতদের মৃতদেহ উঘরিয়া পুলিশ তদন্ত কেন্দ্র রাখা হয়েছে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.