শাহরাস্তিতে বন্ধুর কাছে এসে আত্মহত্যা

শাহরাস্তি প্রতিবেদক ॥

শাহরাস্তিতে বন্ধুর কাছে এসে আত্মহত্যা করেছে বাল্য বন্ধু চট্টগ্রামের মোখতার হোসেন। ব্যবসায়িক ও পারিবারিক অশান্তির কারণে মোখতার হোসেন আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার বিবরণে জানা যায়, শাহরাস্তি পৌর এলাকার উত্তর ঠাকুর বাজারে অবস্থিত নাজাতুল উম্মাহ ইসলামীয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা দ্বীন মোহাম্মদের বন্ধু ও সহপাঠী চট্টগ্রামের পাচলাইশ এলাকার ওয়ালা মোহাম্মদ এর ছেলে মো: মোখতার হোসেন শুক্রবার সন্ধ্যায় তার বন্ধু দ্বীন মোহাম্মদের কাছে আসেন। দ্বীন মোহাম্মদ তার বন্ধুকে পেয়ে তাকে মাদ্রাসার অফিস কক্ষে থাকতে দেন।

রাত সাড়ে ১০ টায় দ্বীন মোহাম্মদ বন্ধুকে রেখে মাদ্রাসার পাশে তার বাসায় চলে যান। সকালে দ্বীন মোহাম্মদ মাদ্রাসায় এসে অফিস কক্ষের দরজা বন্ধ পেয়ে তার বন্ধুকে ডাকতে শুরু করেন। কিন্তু ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তিনি স্থানীয় পৌর কাউন্সিলর জয়নাল আবেদীনকে অবহিত করেন। জয়নাল আবেদীন সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি কিছুক্ষণ চেষ্টা করে ব্যর্থ হয়ে শাহরাস্তি থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অফিস কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে জানালার গ্রিলে গলায় ফাঁস দেয়া অবস্থায় মোখতারের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ময়নাতদন্তে জন্য মৃতদেহ চাঁদপুর প্রেরণ করেছে। মাদ্রাসার এক কর্মচারী নজরুল ইসলাম জানান, মোখতার হোসেন ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে তারা শুনেছেন। এছাড়াও তিনি কিছুটা পারিবারিক সমস্যার ভূগছেন।

শেয়ার করুন: