শাহরাস্তিতে মেয়রসহ ৫৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

চাঁদপুর শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ১ মেয়র ও ৫৪ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ১ ফেব্রুয়ারি সোমবার নির্বাচন রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার শিরিন নিকট এ মনোনয়নপত্র দাখিল করেছেন। নির্বাচন উপলক্ষে শাহরাস্তি পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হাজী আব্দুল লতিফ মনোয়নপত্র দাখিল করেছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক বীর মুক্তিযুদ্ধা নুরুল হক, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার খোরশেদ আলম, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টুর, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান বেপারী,সদস্য আবদুল গফুর, পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি /সম্পাদক ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও ১২ টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর ৪২ জন মনোনয়নপত্র জমা দেন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *