শাহরাস্তিতে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী আটক

শাহরাস্তি প্রতিবেদক:

শাহরাস্তিতে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা দুলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে শাহরাস্তি থানা পুলিশ। ১৭ মে মঙ্গলবার সকালে অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, ভুক্তভোগীর দুরসম্পর্কিয় দাদা শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ির মৃতঃ আম্বর আলীর পুত্র মোঃ দুলাল হোসেন (৫৫) নিজ এলাকায় কনফেকশনারি ব্যবসা করতেন। ভুক্তভোগী (১১) স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। সে বিভিন্ন সময়ে দুলাল হোসেনের দোকানে চকলেট ও চিপস কিনতে গেলে ভুক্তভোগীকে নানাভাবে যৌন হয়রানি করতো।

১৪ মে বিকেলে ভুক্তভোগী ক্লাস শেষে দুলালের দোকানের সামনে দিয়ে বাড়ি যাওয়ার সময় সে শিশুটিকে দোকানে ডেকে নিয়ে পিছনের কক্ষে ছুরি দেখিয়ে ধর্ষণ করে। পরদিনও একই সময়ে একই ঘটনার পুনরাবৃত্তি করে। ঘটনা অবগত হয়ে গত ১৬ মে ভুক্তভোগীর মা বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেন। যার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দুলাল হোসেনকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, অভিযুক্ত দুলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন: