শাহরাস্তিতে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেল ১৬ কিশোর

শাহরাস্তি প্রতিবেদক:

শাহরাস্তিতে ৪০ দিন জামাতের সহিত নামাজ আদায়ের জন্য ১৬ কিশোর ও তরুনকে পুরস্কৃত করা হয়েছে। ১৯ নভেম্বর শুক্রবার জুমার নামাজের পর পৌরসভার সূয়াপাড়া মুন্সী বাড়ি জামে মসজিদে তাদের হাতে পুরষ্কারের অর্থ তুলে দেয়া হয়।

আয়োজক সূত্রে জানা যায়, কিশোর ও তরুনদের নামাজের প্রতি আগ্রহী করে তুলতে শাহরাস্তি পৌরসভার সূয়াপাড়া মুন্সী বাড়ি জামে মসজিদ কমিটির উদ্যোগে স্থানীয় প্রবাসী মোঃ কবির আহমেদের অর্থায়নে এলাকায় টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়কারীদের জন্য পুরষ্কার ঘোষণা করা হয়।

দিন ও আখেরাতের চিন্তা করে দ্বীনি শিক্ষার প্রতি আরো গুরুত্ব দিতে আগামীতে এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে

এতে ওই গ্রামের মোঃ মেহরাজ হোসেন, মোঃ ফাহিম হাসান, মোঃ আল আমিন, মোঃ মেহরাজ হোসেন রহিম, মোঃ তাওহীদ হাসান ও মোঃ ছাফওয়ান ১ম স্থান অধিকার করে। ২য় স্থান অধিকার করে মোঃ আল নাহিয়ান ও মোঃ রবিউল হাসান।

এছাড়া মোঃ আবদুল্লা আল মামুন, মোঃ সিয়াম, মোঃ নেহাল, মোঃ নাফিউ, মোঃ সিবলু, মোঃ রায়হান, মোঃ জিসান ও মোঃ আরাফ হোসেনকে সান্ত্বনা পুরষ্কারে সম্মানিত করা হয়।

বিজয়ীদের মধ্যে ১ম স্থান অধিকারীদের নগদ ৫ হাজার টাকা, ২য় স্থান অধিকারীদের নগদ ২ হাজার টাকা ও সান্ত্বনা পুরষ্কার প্রাপ্তদের নগদ ১ হাজার টাকা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মসজিদের খতিব মুহাদ্দেস মাওঃ মুফতি মোঃ জামাল উদ্দিন, কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসাইন, ইছাপুরা সপ্রাবি’র প্রধান শিক্ষক মোঃ হুমায়ূন কবীর, সূয়াপাড়া সপ্রাবি’র প্রধান শিক্ষক মোঃ আখতারুজ্জামান, বিদ্যানিকেতনের সাবেক প্রধান শিক্ষক মোঃ শফিকুর রহমান, মসজিদ কমিটির সদস্য হাসান মাহমুদ কল্লোল প্রমুখ। প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধয়ান ও বিচারক হিসেবে ছিলেন মসজিদের ইমাম হাফেজ মোঃ তানজির ইসলাম।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *