শাহরাস্তিতে ৫ ডাকাত সদস্য গ্রেফতার

শাহরাস্তিতে টামটা ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে ৫ সন্দেহভাজন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার সময় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর বাসস্ট্যান্ড এলাকায় রাত্রিকালীন ডিউটিরত পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনিছুর রহমান একটি মিনি ট্রাককে চ্যালেঞ্জ করেন। ওই সময় ট্রাকের চালক ও চালক সহকারীসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদ করলে তারা অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে ট্রাকের ভিতর তল্লাশি করে ডাকাতির সরঞ্জাম জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলেন-বরিশালের মুলাদী উপজেলার চর ভাটামারা গ্রামের আঃ রব হাওলারের পুত্র মেহেদী হাসান হৃদয় (২৩), শাহরাস্তি উপজেলার রায়শ্রী মুন্সী বাড়ির জয়নাল আবেদীনের পুত্র মোঃ সোহাগ (২২), কুমিল্লার বুড়িচং উপজেলার পালটি গ্রামের তোতা মিয়ার পুত্র মোঃ হাবিবুর রহমান প্রকাশ রনক প্রকাশ রনি (২৬), চৌদ্দগ্রাম উপজেলার ধনু সাড়া গ্রামের মমিন হোসেনের পুত্র মোঃ ইমাম হোসেন শাওন (২৮) ও লালমাই উপজেলার বলি পদুয়া গ্রামের কাজী শহিদুল ইসলামের পুত্র কাজী হোসেন (৩০)।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, ট্রাকের ভিতর তল্লাশি করে হাতুড়ি, তালা কাটার যন্ত্র ও দড়িসহ অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে পাঠানো হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.