শাহরাস্তি উপজেলা কৃষকলীগ নেতা ইয়াবা ও অস্ত্রসহ আটক

শাহরাস্তি প্রতিনিধি :

চাঁদপুরের শাহরাস্তিতে উপজেলা এক কৃষকলীগের নেতাকে ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ২৫ জুন রাতে শাহরাস্তির সুচিপাড়া উত্তর ইউনিয়ন মিজিবাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে ৭০ পিস ইয়াবা ও রামদা, ক্রীজসহ ৬টি দেশীয় অস্ত্রসহ শাহরাস্তি থানা পুলিশ আটক করে। ওই অভিযান পরিচালনা করেন, শাহরাস্তি থানার এসআই জায়েদ ভূঁইয়া, শাহজালাল ,গোলাম মোস্তফা ও সাব- ইন্সপেক্টর আব্দুল আউয়াল সঙ্গীয় ফোর্স ।

এদিকে রেদোয়ান মিজির স্ত্রী আয়েশা রেদোয়ান সিমু শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। স্বামী স্ত্রী মিলে দীর্ঘ দিন মোটর সাইকেলে করে কুমিল্লা থেকে ইয়াবাসহ অন্যান্য দেশীয় মাদক এনে বিক্রয় করে আসছিলো। দলীয় পরিচয়ের কারণে দীর্ঘ দিন তাদের ভয়ে এলাকাবাসির মুখ বন্ধ ছিল। ইয়াবাসহ রেদওয়ান মিজি আটক হলেও তার স্ত্রী শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েশা রেদোয়ান সিমু রয়েছে এখনো ধরা ছোয়ার বাহিরে। এলাকাবাসি তার স্ত্রীকে আটকের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম (এলএলবি)।

এদিকে অভিযুক্ত রেদওয়ানের বিরুদ্ধে শাহরাস্তিÍ থানায় অস্ত্র আইনে মামলা নং (১৬) ও মাদক আইনে ১৭/১৮ ধারায় দু’টি মামলা রুজু হয় । শুক্রবার তাকে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করা হবে বলে সংশ্লিষ্টরা নিশ্চিত করেণ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *