শাহরাস্তি পৌর নির্বাচনে বিএনপি’র ফলাফল প্রত্যাখ্যান

চাঁদপুরে শাহরাস্তি পৌরসভা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করল বিএনপি। ২৮ ফেব্রুয়ারি রোববার বিকাল ৫ টার দিকে পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি’র মনোনীত প্রার্থী মোঃ ফারুক হোসেন মিয়াজির পৌর সভাস্থ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সন্মেলনে এই ফলাফল বর্জনের ঘোষণা দেন।

সাংবাদিক সন্মেলনে নির্বাচনী ফলাফল নিয়ে বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা যুব দলের আহবায়ক ও নির্বাচনের চীফ এজেন্ট মোঃ আজগর মিয়াজি।

এসময় তিনি বলেন, আজ অনুষ্ঠিত পৌর নির্বাচনটি ছিলো একটি সাজানো নাটক। আমি সকল কেন্দ্রে ঘুরে দেখেছি প্রায় অধিকাংশ কেন্দ্রে আমাদের সব এজেন্টকে বের করে দেয়া হয়েছে। অনেক ভোটারকে ভোট দিতে দেয়া হয়নি। কেন্দ্রের ভিতর থাকা অনেক এজেন্ট আমাদের ভোটারা ভোট দিতে গিয়ে তাদের রোষানলে পড়েন। তারা ভোটারদেরকে এই বলে শাসায় যে, ভোটের পর তোরা কিভাবে এলাকায় থাকিস তা দেখে নিবো।

আজ যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এই নির্বাচনে আমাদের ফলাফল আওয়ামী লীগ ছিনতাই করে নিয়ে গেছে। তাই আমরা আজকের নির্বাচনের ফলাফল বর্জন করছি।

সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন,ধানের শীষ প্রার্থী মোঃ ফারুক হোসেন মিয়াজি, বিএনপির নেতা ব্যারিস্টার কামাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল খায়ের সিএ,সূচীপাড়া উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আকবর ব্যাপারী, যুব দলের যুগ্ম- আহবায়ক মাসুদ করিম, মোনালিসা মনাসহ বিএনপি নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *