শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে ইকরাম চৌধুরী স্মরণে আলোচনা সভা

বিজ্ঞপ্তি:

চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী স্মরণে এক আলোচনা সভা , দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১১আগষ্ট) বিকেলে শাহরাস্তি পৌরশহরের ঠাকুরবাজারস্থ প্রেস ক্লাবের নিজস্ব ভবনে এটি অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তাগণ, প্রথিতযশা সাংবাদিক ইকরাম চৌধুরীর বর্ণাঢ্যময় জীবনে সাংবাদিকতা ও সাংবাদিকের স্বার্থ সংরক্ষণে তার ভূমিকা শীর্যক বিষয়ে আলোচনা করেন। এছাড়া তার স্মৃতিচারণ করে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। আলোচনা সভার পূর্বে প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবার যেন এ শোক সইতে পারে সে জন্য বিশেষভাবে দোয়া ও মোনাজাত শেষে মিষ্টি বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেসকাবের সাবেক সভাপতি মোহাম্মদ ফারুক আহমেদ চৌধুরী, যুগ্মসম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ যুগ্ন সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ-সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন রতন, সম্মানিত সদস্য কামরুজ্জামান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নোমান হোসেন আখন্দ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জামাল হোসেন প্রমুখ।

এছাড়া দোয়া মাহফিলে প্রেসক্লাব সহ সভাপতি মইনুল ইসলাম কাজলের মায়ের সুস্থ্যতা কামনা করে বিশেষভাবে দোয়া ও মোনাজাত করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *