শিক্ষাবিদ দেলোয়ার হোসেন চৌধুরীর আজ ৩২তম মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার:

সাবেক মহকুমা শিক্ষা অফিসার মরহুম দেলোয়ার হোসেন চৌধুরীর আজ ১২ নভেম্বর ৩২তম মৃত্যুবার্ষিকী। ১৯৮৯সালের এই দিনে জাহানারা কটেজ নাজিরপাড়াস্থ নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ ১২ নভেম্বর শুক্রবার বাদ আসর নাজিরপাড়া চাঁদপুর সরকারী কলেজ মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া অনুষ্ঠানে সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে শরীক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার ও ষোলঘর আদর্শ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন।

তিনি দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা মরহুম ইকরাম চৌধুরী, দৈনিক চাঁদপুর দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরী ও দৈনিক দিনকালের চাঁদপুর জেলা প্রতিনিধি মুনির চৌধুরীর পিতা।

এছাড়াও তাঁর তিন ছেলে ঢাকা অবস্থান করছেন তারা হলেন সাবেক অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবিএম শাহিদ হোসেন চৌধুরী,চ্যানেল আই’র এক্সিকিউটিভ ম্যানেজার এএফএম আকবর হোসেন চৌধুরী, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও অর্থোপেডিক সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এ.এস.এম ইকবাল হোসেন চৌধুরী।

Loading

শেয়ার করুন: