শিক্ষামন্ত্রীর নামে অপপ্রচার করায় চাঁদপুর মডেল থানায় জিডি

মেঘনাবার্তা রিপোর্ট:

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নামে সামাজিক যোগাযোগ মাদ্যম ফেসবুকে অপপ্রচার করায় দুইটি আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) সকালে চাঁদপুর সদর মডেল থানায় ডায়েরী করেন চাঁদপুর শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। সাধারণ ডায়েরী নম্বর: ১৩৭১।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এর নামে Mili sultana এবং জাইমা রহমান নামে পেজ থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার হচ্ছে যা একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দন্ডনীয় অপরাধ বটে।

ডাঃ দীপু মনি এর মত সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে।

তাই উক্ত আইডি এবং পেজের বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নোর জন্য আপনাকে অনুরোধ করছি।
সাধারণ ডায়েরীর সাথে উক্ত ফেসবুক একাউন্ট, পেজের লিংক, মিলি সুলতানা এবং জাইমা রহমানের মন্তব্যের ফটোকপি জমা দেয়া হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, সাধারণ ডায়েরীর মাধ্যমে আমরা অভিযোগ জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগেও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় অধ্যক্ষ রতন কুমার মজুমদার চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। এছাড়াও এ ধরণের অপপ্রচার করায় ইতোমধ্যে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ৩ শিক্ষক আটক হয়ে কারাগারে আছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *