শিক্ষামন্ত্রীর নামে মিথ্যাচারের বিরুদ্ধে রাজরাজেশ্বর ইউনিয়নে প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করার উদ্দেশ্যে চাঁদপুরের মাটি ও মানুষের নেতা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নামে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের বিরুদ্ধে রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযােগী সংগঠনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারনম্যান মো. আইয়ুব আলী বেপারী।

তিনি তার বক্তব্যে বলেন, গত সোমবার রাতে একটি অনলাইনে চাঁদপুর জেলার সিনিয়র নেতা চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা বক্তব্য দিয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ডা. দীপু আমাদের গর্ব। আমরা দেশের যেকোন প্রান্ত যাই চাঁদপুরের নাম শুনলে বলে শিক্ষামন্ত্রীর এলাকার লোক। জননেত্রী শেখ হাসিনা ডা. দীপু মনিকে যে জায়গায় পৌঁছে দিয়েছেন আমরা তার জন্য গর্ব করি। দীপু মনির চাঁদপুর যে উন্নয়ন করেছেন তার জন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, ২০০৮ সালের আগে রাজরাজেশ্বর আসেন কিনা আমার জানা নেই। পূর্বে কখনো কোন এমপি চেহারা রাজরাজেশ্বরবাসী দেখেননি। কিন্তু ডা. দীপু মনি এ ইউনিয়নে অনেকবার এসেছেন। দীপু মনি নেতৃত্বে এ ইউনিয়নে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতা পরে এত বছরে হয়নি। এ ইউনিয়নে সাইক্লোনসেন্টার, স্কুল, কালবাট, রাস্তাঘাট, মসজিতসহ দৃশ্যমান অনেক উন্নয়ন করেছেন ডা. দীপু মনি। তারপরও তার নামে কেন মিথ্যা অপবাদ। তার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের একটাই কারণ, ডা. দীপু মনির জনপ্রিয়তা অনেক বেশি। আমরা ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারনম্যান হাজী হযরত আলী বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীর পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাজাহান মোল্লা, ইউনিয় মেম্বার ইব্রাহীম কামাল সিরাজ, সুশীল সমাজের প্রতিনিধি ও এমবি কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন বাচ্চু মাস্টার, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু হানিফ প্রধানিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি শওকত আলী গাজী, সাধারণ সম্পাদক শাহাজালাল প্রধানিয়া, সাংগঠনিক হুকুম আলী সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ গাজী রনি, বর্তমান আহ্বায়ক জহিরুল ইসলাম সরকার, যুগ্ম-আহ্বায়ক বিল্লাল দেওয়ানসহ আরো অনেকে।

শেয়ার করুন: