শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে ছাত্রলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার॥

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা ছাত্রলীগ।

গতকাল২৬ জানুয়ারী সন্ধ্যায় শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন এর নেতৃত্বে একটি বিশাল মিছিল বের হয়। পরে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মূখে গিয়ে মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হেলাল হোসাইন, পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ান, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সোহেল রানা,সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী।
মিছিলে জেলা, উপজেলা, শহর, ইউনিয়ন, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক ও বর্তমান হাজারো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, যুগে যুগে ডাঃ দীপু মনি সৃষ্টি হয়নি। দীপু মনি একবারই সৃষ্টি হয়। কেউ অন্যায়ভাবে যদি তার বিরুদ্ধে মিথ্যাচার করে তাহলে আমরা চাঁদপুর জেলা ছাত্রলীগ দাঁতভাঙ্গা জবাব দেব।

তারা আরোও বলেন, পদ্মা সেতু হওয়ার পূর্বেই বিশ্বব্যাংক দূর্নীতি হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করে। যা মিথ্যা হিসেবে প্রমানিত হয়। তেমনি করে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণ না হওয়ার পূর্বেই বলা হয়েছে দূর্নীতি হয়েছে। যা মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। ছাত্রলীগ রাজপথে ছিল, রাজপথে থাকবে। আর রাজপথেই জবাব দিবে।

শেয়ার করুন: