শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে পৌর আওয়ামীলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক॥

শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর- হাইমচর ৩ আসনের সাংসদ ডাঃ দীপু মনি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গতকাল ৩১ জানুয়ারী সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় ।

সমাবেশ পূর্বে চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে মধ্যম আয়ের দেশের পরিনত হয়েছে। ২০৪০ সালের মধ্যে উন্নত দেশের পরিনত হবে। বাংলাদেশের অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে।

আমাদের এই উন্নয়নের অগ্রযাত্রা প্রতিহত করতে উঠে – পড়ে লেগেছে বিএনপি- জামাত। সেখানে বিএনপি – জামাতের বিরুদ্ধে প্রতিবাদ করার কথা ঠিক সেই মুহুর্তে নিজ দলের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা করতে হচ্ছে। এটি অত্যন্ত দুঃখজনক। ডাঃ দীপু মনি শুধু একজন ব্যক্তি নন তিনি সরকারের একজন মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং আমাদের এই এলাকার সফল এমপি। অর্থাৎ ওনাকে বিতর্কিত মানে সংগঠনকে বিতর্কিত করা, ওনাকে কলংকিত করা মানে সংগঠনকে কলংকিত করা, ওনার বিরুদ্ধে যদি কোন কথা থাকে তাহলে দলীয় সভানেত্রীর কাছে বলতে পারতেন।

তিনি বলেন, দলে বিশৃঙ্খলা করবেন না। যাদের ভালো না লাগে প্রয়োজনে দায়িত্ব ছেড়ে দেন। আমরা এক ও অভিন্ন হয়ে দলের জন্য কাজ করব। দীর্ঘদিন পর আমরা এই চাঁদপুর – হাইমচর আসনে ডাঃ দীপু মনির নেতৃত্বে উদ্ধার করতে পেরেছি। আজকে ডাঃ দীপু মনির নেতৃত্বে চাঁদপুরে যে উন্নয়নের জোয়ার বইছে মূলত সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করার লক্ষ্যেই সকল ষড়যন্ত্র করা হচ্ছে।

চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা ঘোবিন্দ গোপের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জাল হোসেন এসডু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, উপদেষ্টা এস এম সালাউদ্দিন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির খান, দপ্তর সম্পাদক ইমরান হোসেন সেলিম, ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবু ,মহিলা বিষয়ক সম্পাদিকা শিপ্রা দাস ,সদস্য এডভোকেট সাইফুদ্দিন বাবু , রঞ্জিত পোদ্দার ,আলমগীর হোসেন ভূঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল ভূইয়া , যুগ্ম আহবায়ক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি , পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনুসহ পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগ সকল কাউন্সিলর,সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে স্ব স্ব ওয়ার্ডের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল নিয়ে চাঁদপুর হাসান আলী মাঠে এসে সমবেত হন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.